বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

দৌলতপুরে সরকারি স্কুলে লটারির মাধ্যমে  ভর্তির ফল প্রকাশ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১৩৪

নিউজটি শেয়ার করুন

মানিকগঞ্জের দৌলতপুরে প্রমোদা সরকারি উচ্চ  বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ভর্তি লটারির মাধ্যামে প্রকাশ করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইমরুল হাসান। অভিভাবকদের সামনে লটারিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের নামের তালিকা  প্রকাশ করেন তিনি। ৩০০ জনের অধিক ছাত্র- ছাত্রীর মধ্যে লটারীর মাধ্যমে চূড়ান্ত ১৮০ জনের নাম প্রকাশ করা হয়।
অভিভাবকদের দাবি, বিদ্যালয়টি সরকারি হওয়ার পর সুন্দর ভাবে লটারির মাধ্যমে ফল প্রকাশ করে আসছে।
এই বিষয়ে দৌলতপুর  প্রমোদা সরকারি  উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইমরুল হাসান বলেন, লটারির মাধ্যমে  চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে ।
উল্লেখ্য, আজ ২০ ডিসেম্বর কমিটির সদস্যদের উপস্থিতিতে দৌলতপুর  উপজেলা নির্বাহী কর্মকর্তার সামনে  লটারি অনুষ্ঠিত হয়। একই সময় চূড়ান্ত তালিকাও প্রকাশ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ আব্দুর রেজ্জাক, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোয়াজ্জেম হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইমদাদুল হক,  দৌলতপুর প্রমোদা সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান,  উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ সালমান খান, সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা, সাংবাদিক নুরুল ইসলামসহ  ছাত্র ছাত্রীরদের অভিভাবকগন উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x