রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১১ অপরাহ্ন

তেঁতুলিয়ায় মুজিব শতবর্ষে শিক্ষা প্রতিষ্ঠানে কাব ও স্কাউট দল গঠন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

Exif_JPEG_420

মুজিব শতবর্ষ বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কাব ও স্কাউট দল গঠন নিশ্চিত হওয়ায় তেতুলিয়া উপজেলাকে শতভাগ স্কাউটস উপজেলা হিসেবে ঘোষণা করা হয়েছে।

আজ শুক্রবার তেঁতুলিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে মাঠে বিকালে বাংলাদেশ স্কাউট, তেতুলিয়া উপজেলা শাখার আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তেঁতুলিয়া উপজেলাকে শতভাগ স্কাউটস উপজেলা হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা করেন, পঞ্চগড় জেলার (ডিসি) জেলা প্রশাসক ও জেলা স্কাউটসের সভাপতি মো. জহুরুল ইসলাম।

ওই সময়ে বিশেষ অতিথি হিসেবে পঞ্চগড়ের পুলিশ সুপার ইউসুব আলী, উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাব্লু, উপজেলা শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, দিনাজপুরের আঞ্চলিক উপ কমিশনার ও সদস্য সচিব শতভাগ স্কাউট জেলা বাস্তবায়ন কমিটির আরিফ হোসেন চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে তেঁতুলিয়া উপজেলার সরকারি বে সরকারী প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কলেজসহ ২৩৯টি প্রতিষ্ঠানের প্রায় দুই হাজার স্কাউট এবং কাব স্কাউট শিক্ষার্থীগন অংশ নেয়। সভায় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম পঞ্চগড় জেলাকে আগামী ২৮ ডিসেম্বরের মধ্যে শতভাগ স্কাউটস্ জেলা হিসেবে ঘোষণা করা হবে বলে জানান।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x