শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

চরঞ্চলের দুঃখী মানুষের মুখে হাঁসি ফোটাতে চাই: মেম্বার প্রার্থী নবী

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৯৬

নিউজটি শেয়ার করুন

সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় ১নং চরকাটারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডের টিউবওয়েল প্রতীকের মেম্বার পদপ্রার্থী আব্দুর রাজ্জাক নবী বলেন, ইউনিয়নের দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো সহ ওয়ার্ডের মানুষের ভাগ্য উন্নয়নে পাশে থেকে কাজ করে যাব।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় আগামি ৫ জানুয়ারী ইউপি নির্বাচনে চরকাটারী ইউনিয়নের ৩ ওয়ার্ড মেম্বার প্রার্থী আব্দুর রাজ্জাক নবী সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার চরকাটারী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে প্রার্থীর সাথে এসময় উপস্থিত ছিলেন, সমর্থক ও স্থানীয় এলাকাবাসি।

মতবিনিময় সভায় টিউবওয়েল মার্কার প্রার্থী আব্দুর রাজ্জাক নবী সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং ইউপি নির্বাচনে তিনি আবার জনগণের ভোটে নির্বাচিত হলে এলাকার উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন তিনি বলেন, আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নের গরীব দুঃখী মানুষের পাশে থাকবো, মাদকমুক্ত সমাজ গোড়ব, বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করব, শিক্ষার উন্নয়ন, রাস্তাঘাট নির্মাণ সহ এলাকার দুস্থ-অসহায় মানুষের পাশে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এ সময় তিনি এলাকা বাসীর কাছে টিউবওয়েল মার্কার ভোট প্রার্থনা করেন।

মতবিনিময়কালে এসময় উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এ.বি.খান বাবু,সাধারণ সম্পাদক মোঃ সালমান খান, সহ-সভাপতি মো. মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মামুন আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ মোহাম্মদ নূরুল ইসলাম প্রমুখ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x