শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

সাংবাদিক মামুনুরকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৬৬

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ সদর উপজেলা ৪নম্বর পৈল ইউনিয়নের লামাপৈল গ্রামের সাংবাদিক শাহ মো. মামুনুর রহমান কে একদল কুচক্রী মহলের লোকেরা প্রতিহিংসার জেরে একই গ্রামের বাদীনিকে দিয়ে একটি হত্যা মামলায় ৯ নম্বর আসামি দিয়ে হয়রানি করে আসছে।

এ ব্যপারে সি সি ফুটেজ দেখে সুষ্ঠ তদন্তের দাবী চেয়ে সাংবাদিক শাহ মোঃ রহমানের স্ত্রী মিসেস সাজমিন আক্তার মনি গত ৬/১০/ ২০২১ ইং তারিখে পুলিশ সুপার বরাবরে এক লিখিত আবেদন করেন।

আবেদনে উল্লেখ করা হয় আমার স্বামী বাড়িতে ছিলেন না। ঘটনার সময় ও তারিখে সন্ধায় তিনি সাংবাদিকতার কাজ সেরে হবিগঞ্জ শহরের সদর থানার সম্মুখ হতে সার্কিট হাউজ রোড সামনে পুলিশ সুপার বাস ভবনের রাস্তার পূর্ব দিক মেইন রোডে পায়ে হেঁটে বাড়ি য়াচ্ছিলেন। আমার স্বামী এ ঘটনার সাথে জড়িত না।

সাংবাদিক শাহ্ মোঃ মামুনুর রহমান কে মামলায় মিথ্যা অভিযোগ এনে আসামি করায় বিভিন্ন সামাজিক সংঘটনের পক্ষ থেকে নিন্দা প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

ঢাকা প্রেসক্লাবের পক্ষ থেকে নিন্দা ও প্রশাসনের প্রতি দাবী জানানো হয়, সি সি ফুটেজ দেখে তাকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়ার জন্য। নিহত সনজব আলী মায়ের এক ভিডিও বার্তা সোসাল মিডিয়ায় জানায় আমার ছেলেকে কেউ মারেনি সে অসুস্থ ছিল শ্বাসকষ্ট রোগী ছিল সে রোগে মারা গেছে।

এদিকে নিহত সনজব আলীর স্ত্রী পারভিন বেগম কে দিয়ে কুচক্রী মহলের লোকেরা ৯ জন কে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করায়।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x