বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

আবারো আইসিএমএবি পদকে পুরস্কৃত হলো বিএটি বাংলাদেশ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

দ্যা ইনস্টিটিউট অফ কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশ (আইসিএমএবি) এর ‘সেরা কর্পোরেট পুরস্কার (গোল্ড)’-এ ভূষিত হলো বিএটি বাংলাদেশ। ২০২০ সালের এমএনসি ম্যানুফ্যাকচারিং ক্যাটাগরিতে বিএটি বাংলাদেশকে এ সম্মাননা প্রদান করা হয়েছে। ২০১৬ সাল থেকে টানা ৫ বার এ সম্মাননায় ভূষিত হলো বিএটি বাংলাদেশ।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বিএটি বাংলাদেশের কোম্পানি সেক্রেটারি মোঃ আজিজুর রহমান এফসিএস, বিএটি বাংলাদেশের  ম্যানুফ্যাকচারিং প্রধান হাসনাইন ইশতিয়াক ও  বিএটি বাংলাদেশের অন্যতম পরিচালক কে. এইচ. মাসুদ সিদ্দিকীর হাতে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, এমপি। পুরষ্কার হস্তান্তরের সময় সিনিয়র সেক্রেটারি, আইআরডি, অর্থ মন্ত্রনালয় এবং এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমও উপস্থিত ছিলেন।

কোম্পানির বার্ষিক বিবরণী পুঙ্খানুপুঙ্খভাবে নিরীক্ষণের পর আইসিএমএবি কর্পোরেট অ্যাওয়ার্ড নির্বাচন কমিটি ও জুরি বোর্ডের তিন সদস্য- বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান, বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  ড. সত্য প্রসাদ মজুমদার ও মিচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক আনিস এ. খান বিএটি বাংলাদেশকে এই পুরস্কারের জন্য নির্বাচিত করেন।

জাতীয় অর্থনীতিতে অবদান রাখা বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানগুলোকে স্বীকৃতিপ্রদান ও কর্মদক্ষতামূলক প্রতিযোগিতাকে উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রতিবছর আইসিএমএবি পুরস্কার প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন উচ্চ পদস্থ সরকারি- বেসরকারি ব্যক্তিবর্গ, উদ্যোক্তা ও ব্যবসায়িক ব্যক্তিত্ববৃন্দ সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x