বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ১

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

কুষ্টিয়া র‍্যাব-১২’র বিশেষ অভিযানে দেশীয় তৈরি একটি ওয়ান শুটারগান অস্ত্র সহ  ফরহাদ হোসেন ওরফে শাওন (২২) নামে একজনকে গ্রেফতার করেছে ।
সোমবার (২৫ জানুয়ারী) আনুমানিক মধ্য রাতে  এই অভিযান পরিচালনা করা হয়।  র‍্যাব সুত্রে জানা যায়,  কুষ্টিয়া র‍্যাব-১২ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড লিডার ইলিয়াস  খানের নেতৃত্ব র‍্যাবের বিশেষ একটি অভিযানিক দল কুষ্টিয়া জেলার সদর থানাধীন বাড়াদী উত্তরপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কুষ্টিয়া শহরের
চৌড়হাস (ফুলতলা) এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে ফরহাদ হােসেন ওরফে শাওনকে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান সহ গ্রেফতার করা হয়।
পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ গ্রেফতারকৃত  আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং  আসামীকে কুষ্টিয়া  সদর থানায় সােপর্দ করা হয়েছে।
এ বিষয়ে র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার ইলিয়াস খান বলেন, এই ধরণের অভিযান অব্যাহত রেখে অস্ত্র ও মাদকমুক্ত সােনার বাংলা গঠনে র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‍্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্র ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x