রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

ভারতীয় সীমান্ত থেকে এক বাংলাদেশীর লাশ উদ্ধার

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

ঝিনাইদহের মহেশপুরের লেবুতলা সীমান্তের ওপারে ভারতের কাশিপুরে এক বাংলাদেশীর লাশ পাওয়া গেছে। মৃত বাংলাদেশীর নাম প্রদিপ কংশ বণিক (৪৮)। মঙ্গলবার সকালে ভারতের কাশিপুরের রাস্তায় প্রদিপ কংশ বণিকের মৃতদেহটি পড়ে ছিলো।

এলাকাবাসী জানান, ভারতের পশ্চিবঙ্গের ২৪ পরগনা জেলার বাগদা থানার কাশিপুর গ্রামের সীমান্ত এলাকায় এক বাংলাদেশীর মরদেহ উদ্ধার করেছে বাগদা থানা পুলিশ। পাসপোর্টধারী ব্যাক্তির নাম প্রদীপ কংশ বনিক,মৃতদেহের পাশে ৪টি মোবাইল ফোন র‌্যাংক্স মটরস্ লিঃ এর একটি ভিজিটিং কার্ড পড়ে ছিল।যোগাযোগ করলে লিটন নামে এক কর্মকর্তা জানান,প্রদীপ কংস বণিক তাদের হেড অফিসের ম্যানেজার।

অফিস থেকে খবর পেয়ে এবি ব্যাংকে কর্মরত সুবীর কংস বনিক ফোনে জানান,মৃত প্রদীপ তার বড় ভাই। তিনি র‌্যাংক্স মটরস্ লিঃ এর ম্যানেজার। তাদের গ্রামের বাড়ী বরিশাল জেলায়। তিনি গত ২৩ জানুয়ারী অফিসের কাজে যশোর যান। তার পাসপোর্টে বিজিন্যাস ভিসা লাগানো আছে।তিনি কি কারনে ভারতে গেছেন তা তিনি জানেন না বলে জানান মৃত প্রদীপ কংস বণিনের ভাই সুবীর কংস বনিক।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, মহেশপুরের লেবুতলা সীমান্তের ওপারে ভারতে এক ব্যাক্তি মৃত দেহ পাওয়া গেছে বলে সকালে সুনেছি। পরে আর কিছুই জানতে পারেনি।

বিজিবির পক্ষ থেকে জানানো হয়,মৃত প্রদীপের নিকট যে পাসপোর্ট ছিল তাহা ভারতীয়।ফলে তার লাশ ভারতীয় পুলিশ ও বিএসএফ নিজেদের নাগরিক দাবী করে নিয়ে গেছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x