শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

জাবিতে মিশু স্মরণে শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগের মিলাদ ও দোয়া মাহফিল

জাবি প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

নিউজটি শেয়ার করুন

সড়ক দূর্ঘটনায় নিহত ৪৪ ব্যাচের শিক্ষার্থী আরাফাত আক্তার মিশুর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগ।

শুক্রবার (২৯ জুলাই) শহীদ রফিক জব্বার হলের মসজিদে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ রফিক জব্বার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সোহেল আহমেদ।

এসময় জাবি ছাত্রলীগ সভাপতি আকতারুজ্জামান সোহেল এবং সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন ও বিভিন্ন হল থেকে আগত ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাহফিলের দোয়া মোনাজাত পরিচালনা করেন শহীদ রফিক জব্বার হলের ইমাম জনাব রিয়াজুল ইসলাম। এসময় আরাফাত আক্তার মিশুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। মাহফিল শেষে হলের সামনে নির্মিত মিশু চত্বর পুনর্নির্মাণ ও সংরক্ষণের বিষয়ে হল কর্তৃপক্ষের নিকট দাবি জানান শহীদ রফিক জব্বার হলের ছাত্রলীগ নেতারা।

মিলাদ মাহফিলে শহীদ রফিক-জব্বার হলের ছাত্রলীগ নেতা ৪৪ ব্যাচের শিক্ষার্থী মাহফুজুর রহমান, সাজ্জাদ হোসেন এবং সাব্বির হোসেন নাহিদ ও ৪৫ তম আবর্তনের সাজ্জাদ শোয়াইব চৌধুরী, ফয়সাল খান রকি, রমিম মাহমুদ, সোহেল রানা, এস এম আহসান আমিন ফাহিম, জোবায়ের আহমেদ, তানজীর আহমেদ মেহেদী, সরব ইসলাম রকিব, শাহরিয়ার শুপ্ত, হূমায়ুন কবির রাসেল, ইমরান হোসেন আবির, মোঃ ইমরান হোসেন জনি ও শুভাশীষ ঘোষ সহ হলের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৯ জুলাই যশোর যাওয়ার পথে সিরাজগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান ৪৪ তম আবর্তনের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও শহীদ রফিক জব্বার হলের আবাসিক ছাত্র আরাফাত আক্তার মিশু।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x