শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

ভিভোর বিজ্ঞাপনে তাসনিয়া ফারিণ

বিনোদন প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

নিউজটি শেয়ার করুন

বৃহস্পতি তুঙ্গে এখন হালের দর্শকপ্রিয় মুখ তাসনিয়া ফারিণের। কারাগার- তারকা ফারিণ একের পর এক ছক্কা মেরে যাচ্ছেন মিডিয়ার সীমানায়। এবার তার অর্জনের মুকুটে জুড়লো আরেকটি পালক। একটি স্মার্টফোনের মডেল হয়ে আসছেন।

`লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’, ‘নেটওয়ার্কের বাইরে’, ‘সিন্ডিকেট’ খ্যাত তাসনিয়া ফারিণ কাজ করছেন গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠা ভিভোর সাথে।

সূত্রমতে, ভিভো ভি সিরিজের নতুন দুই স্মার্টফোন নিয়ে আসছে আগামী মাসে। এর একটি ভিভো ভি২৭ ও অন্যটি ভিভো ভি২৭ই। জানা যায়, ভি সিরিজের নতুন স্মার্টফোনের বিজ্ঞাপনে কাজ করছেন ফারিণ।

চলতি বছরই বিবিএর গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন ফারিণ। বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)তে গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন তিনি। এরইমধ্যে ঢাকার পাশাপাশি সামলাতে হয়েছে কলকাতাও। সম্প্রতি ভারতের কলকাতায় মুক্তি পেয়েছে জনপ্রিয় পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী।’ সেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফারিণ। ‘আরো এক পৃথিবী’র দিয়ে দুই বাংলার চলচ্চিত্রপ্রেমিদের মন জয় করেছেন তিনি।

বিজ্ঞাপনসহ বিভিন্ন নাটক ও ওয়েবসিরিজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তাসনিয়া ফারিণ। এছাড়া আসছে ঈদেও বেশ কিছু নাটকে তাঁকে দেখা যাবে। এরইমধ্যে নতুন খবর এসেছে যে ফারিণ স্মার্টফোনের বিজ্ঞাপনে কাজ করছেন। দ্রুতই বিজ্ঞাপনটি প্রচারিত হবে বলে জানা গেছে।

ভিভোর ভি সিরিজের স্মার্টফোনে ভিডিও ও ক্যামেরা বেশ গুরুত্ব। সম্ভবত এসব বিষয় তুলে ধরতেই ভিভোর বিজ্ঞাপনে কাজ করবেন তিনি। জেনারেশন জেড মানেই নতুন মডেলের ফোনে দারুণ ছবি আর ভিডিও করার সহজ উপায় খোঁজা। একারণেই তরুণ এই তারকা যুক্ত হয়েছেন এই বিশেষ ফোন কোম্পানির সঙ্গে।

উল্লেখ্য আগামী মাসের শুরুতে ভিভোর ভি সিরিজের দুইটি স্মার্টফোন দেশের বাজারে যাত্রা শুরু করবে বলে জানিয়েছে বিভিন্ন সুত্র।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x