মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

আকাশ ডিজিটাল টিভি ও গ্রামীনফোনের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

নিউজটি শেয়ার করুন

জিপিষ্টার গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতাকে এক নতুন মাত্রা প্রদানের লক্ষ্যে আকাশ ডিজিটাল টিভি, বেক্সিমকো কমিউনিকেশনস লিমিটেড এর অঙ্গ প্রতিষ্ঠান  এবং দেশের বৃহত্তম টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠান গ্রামীনফোন এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির আওতায় জিপিষ্টার গ্রাহকরা আকাশ ডিজিটাল টিভির নতুন সংযোগে ১৩ শতাংশ এর বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।  জিপিষ্টার গ্রাহকরা এ অফারের মাধ্যমে নতুন সংযোগের উপর ৫০০ টাকা ছাড় এবং  প্রথম মাসের স্ট্যান্ডার্ডপ্যাক সাবস্ক্রিপশন ফি রিচার্জে ১৫০ টাকা ক্যাশব্যাক পাবেন।

গ্রামীনফোন এর প্রধান কার্যালয়ে আকাশ ডিজিটাল টিভির পক্ষ থেকে হেড অফ কাস্টমার এক্সপেরিয়েন্স হিমেন্দ্রা যাদব এবং গ্রামীনফোন এর পক্ষ থেকে হেড অফ মার্কেটিং ফারহা নাজ  জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আকাশ ডিজিটাল টিভির হেড অব মার্কেটিং কমিউনিকেশন মো. রাজিউর রহমান, এজিএম মো: মেজবাহ উদ্দিন বিজনেস ডেভেলপমেন্ট, ডেপুটি ম্যানেজার বিজনেস ডেভেলপমেন্ট ইমতেজ হোসেন এবং গ্রামীণফোন এর হেড অফ একুইজিশন এন্ড মনিটাইজেশন, প্রিমিয়াম সেগমেন্ট , কমার্শিয়াল মো: রিয়াজ আল ফারুক  ভূইয়াঁ এবং উভয় কোম্পানির উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x