শুক্রবার, ৩১ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

অঞ্জন দত্তের কনসার্টে স্ট্র্যাটেজিক পার্টনার এসেন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

নিউজটি শেয়ার করুন

ঢাকায় গাইবেন দুই বাংলার শ্রোতানন্দিত প্রখ্যাত গায়ক অঞ্জন দত্ত। কনসার্টের টিকিট শেষ হয়ে গেছে অনেক আগেই। ‘অঞ্জন ইন ঢাকা মেট্রোপলিস উইথ আহমেদ হাসান সানি’ শীর্ষক এই কনসার্ট হতে যাচ্ছে আগামী ৩০ সেপ্টেম্বর, শনিবার। তেজগাঁওয়ের আলোকি কনভেনশন সেন্টারে হচ্ছে এই আয়োজন।

কনসার্টের স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে ইভেন্ট সমন্বয়ের দায়িত্বে আছে এসেন। এর আগে ‘চার্জ-আপ বাংলাদেশ’ কনসার্টের মাধ্যমে ঢাকা মাতিয়েছিল প্রতিষ্ঠানটি। ডিজিটাল মার্কেটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, বিজ্ঞাপনচিত্র নির্মাণ, ফটোশোট, ওয়েব ডিজাইন ও কেটেরিং সার্ভিসসহ নানা সেবা দিয়ে থাকে এসেন।

“বিভিন্ন ক্ষেত্রে আমাদের অর্জিত দক্ষতা ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে প্রত্যেকটি ইভেন্টকে সফল করাই আমাদের প্রধান লক্ষ্য।” ইভেন্ট নিয়ে কথা বলার সময় এমনটাই জানান, এসেন এর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট, ফরহাদ রাকিব।

অঞ্জন দত্তের এই কনসার্টের আয়োজন করছে কারখানা ও আর্কলাইট ইভেন্টস। এই কনসার্টে অঞ্জন দত্তের সঙ্গে সংগীত পরিবেশন করবেন ঢাকার আহমেদ হাসান সানি। সাম্প্রতিক সময়ে ‘শহরের দুইটা গান’, ‘আমরা হয়তো’ ইত্যাদি গানে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। তারও আগে ‘মুক্তাঞ্চল’ অ্যালবাম দিয়ে কিংবা ‘স্বপ্নজাল’ সিনেমায় গান গেয়েও প্রশংসিত হয়েছেন এই গায়ক।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢাকায় আসার ঘোষণা দিয়েছেন খোদ অঞ্জন দত্ত। চেয়েছেন গানের তালিকাও। বলেন, “মূলত একটা সন্ধ্যা আপনাদের সঙ্গে গান, স্মৃতিচারণা, আড্ডা, মানে সব মিলিয়ে একটা আনন্দের সময় কাটাতে এসে পড়ব। দেখা হবে।”

কনসার্টের টাইটেল স্পন্সর হিসেবে আছে ইউসিবি ব্যাংক এবং পৃষ্টপোষকতায় আছে উপায়, টফি, বার্জার পেইন্টস বাংলাদেশ, গোজায়ান, সিলন, ইউনিভার্সেল মেডিক্যাল, কাচ্চি স্টেশন, স্যাভয় আইসক্রিম, নিপ্পন, বাংলাদেশ কার্নিভাল, ড্যান কেক, গেট সেট রক, এবং বি বি এমএফসি ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x