মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

রাজশাহীতে ইলেকট্রিক বাইক এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

নিউজটি শেয়ার করুন

স্টাফ করেসপন্ডেন্ট:

রাজশাহী মহানগরীর ভদ্রা মোড়ের পূবালী ব্যাংকের নিচতলায় ৯৭ এন্টারপ্রাইজ ইলেকট্রিক বাইক এক্সক্লুসিভ শো-রুম এর শুভ উদ্বোধন করা হয়। শনিবার রাত ৮টায় ফিতা ও কেক কেটে শো রুমের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ। শো-রুম উদ্বোধন উপলক্ষে ১ অক্টোবর থেকে ১০ অক্টোবর পর্যন্ত ক্রয়কৃত পণ্যর ওপর ৫% ছাড় দেয়া হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন ‘বিদ্যুৎ সাশ্রয়ী ব্যাটারী চালিত বাইক জ্বালানি তেলের খরচ বাচিয়ে পরিবেশকে দূষণ মুক্ত রাখবে এবং কম খরচে চলাচলে সহায়তা করবে। তিনি ৯৭ ব্যাচের সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন এবং তাদের মহৎ উদ্যগকে স্বাধুবাদ জানান।

উল্লেখ্য, ১৯৯৭ সালের এসএসসি ব্যাচের ২১ জন সহপাঠী বন্ধু বিগত কয়েক বছর ধরে একটি সামাজিক সংগঠন গঠন করে। বিভিন্ন সময় এতিম গরীব অসহায় মানুষের মাঝে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে সংগঠনটি। অসহায় মানুষের পাশে স্থায়ীভাবে সহযোগিতা করার লক্ষ্যে সকলে সমান মুলধন বিনিয়োগ করে এই ব্যবসার উদ্যগ গ্রহণ করে।

তাদের উদ্দেশ্য এই ব্যবসার মুনাফার ১০% এতিম গরীব অসহায় মানুষের মাঝে বিতরণ করা। এসএসসি ৯৭ ব্যাচের যে সকল বন্ধুরা এই মহৎ কাজের  উদ্যোগ নেন তারা হলেন, কে এম রবিউল হোসেন, মোঃ ইউনুস আলী মান্ডো, ইকবাল কাশেম, সোহেল রানা, এস.এম.আল-মামুন, নাজিম উদ্দিন, ওয়াহিদ নেওয়াজ, হাফিজুর রহমান, ইসলাম হোসেন, আলাউদ্দিন হোসেন, জিতেন্দ্র নাথ রায়,আলম হোসেন, এমামুল মমিন, মমতাজ হোসেন, রাজু আহমেদ, মামুনুর রশীদ, মমিনুজ্জামান, বুলবুল আহমেদ, ইকবাল হোসেন, ইমরোজ সুলতান, আব্দুল ওয়াহাব।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x