বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

রাজধানীতে নকল সিগারেটসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

নিউজটি শেয়ার করুন

রাজধানীর ভাটারা এলাকায় নকল সিগারেট বিক্রয়ের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে দর্জিবাড়ী এলাকায় নকল সিগারেটসহ আবদুল কাহার নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় দর্জিবাড়ী এলাকায় আবদুল কাহার নামে এক ব্যক্তি নকল সিগারেট বিক্রির জন্য আলম জেনারেল স্টোরের সামনে অবস্থান করছেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে  কাহারকে আটক করে। এ সময় কাহারের কাছে থাকা শপিং ব্যাগের ভেতর থেকে  ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর বেনসন অ্যান্ড হেজেস, স্টার, হলিউড ও পাইলট ব্র্যান্ডের নকল সিগারেট জব্দ করা হয়েছে।

জানা যায় আবদুল কাহার বিভিন্ন দোকানে এই অবৈধ সিগারেট সরবরাহ করেন। সম্প্রতি রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় নকল ও অবৈধ সিগারেট ছড়িয়ে পড়ছে। এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়েছেন খাত সংশ্লিষ্টরা।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে নকল সিগারেটসহ আবদুল কাহারকে গ্রেপ্তার করা হয়েছে।’

রাজন কুমার আরো জানান, কাহারের কাছ থেকে শপিং ব্যাগের ভেতরে  রাখা  ৩৮ প্যাকেট নকল সিগারেট জব্দ করা হয়। যার বাজার মূল্য ৫ হাজার ৬৮০ টাকা । কাহারের বিরুদ্ধে ভাটারা থানায় একটি মামলা হয়েছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x