সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

স্যামসাং গ্যালাক্সি এ১৫ ফোনে বিশেষ ছাড় পাবেন বাংলালিংক গ্রাহকরা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

নিউজটি শেয়ার করুন

দেশের শীর্ষস্থানীয় উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে গ্যালাক্সি এ১৫ ফাইভ-জি ফোনটি ক্রয়ে বাংলালিংক গ্রাহকরা উপভোগ করতে পারবেন বিশেষ অফার।

এরমধ্যে উল্লেখযোগ্য হলো, স্যামসাং গ্যালাক্সি এ১৫ ফাইভ-জি স্মার্টফোনটি কিনলে বাংলালিংক গ্রাহকরা পাবেন দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি অ্যাপে বিনামূল্যে আইপিএল উপভোগ করার সুযোগ। এই অফারের আওতায় গ্রাহকরা ১২ মাসব্যপী ৭ দিন মেয়াদের ১৫ জিবি ফ্রি মোবাইল ও ১০০ টাকার বেশি যে কোনো ডাটা প্যাকে ৫০ শতাংশ ইন্টারনেট বোনাস পাবেন। এছাড়াও বাংলালিংক-এর মাইবিএল সুপারঅ্যাপের বেশ কিছু উদ্ভাবনী ডিজিটাল সেবাও গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

এই চুক্তির ফলে পাঁচ বছরের সিকিউরিটি আপডেট, ৪ বার ওএস আপডেট ও ১ বছরের ওয়ারেন্টির নিশ্চয়তাও পাওয়া যাচ্ছে। যা সর্বোপরি বাংলালিংক গ্রাহকদের ফোর-জি ফোন ক্রয়ে আগ্রহী করার মাধ্যমে বাংলাদেশে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধিতে গুরত্বপূর্ণ অবদান রাখবে।

বাংলা‌লিং‌কের মার্কেটিং অপারেশনস ডিরেক্টর, মেহেদী আল আমিন বলেন, “বাংলাদেশের দ্রুততম ফোর-জি ইন্টারনেট সেবাদানকারী অপারেটর হিসাবে আমাদের লক্ষ্য মূল্যবান গ্রাহকদের নির্বিঘ্ন ডিজিটাল অভিজ্ঞতা প্রদান করা। স্যামসাং-এর সাথে যৌথভাবে গ্যালাক্সি এ১৫ ফাইভ-জি উদ্বোধন করার পাশাপাশি আমাদের গ্রাহকদের বিশেষ অফার দিতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি এই অফারটি শুধুমাত্র আমাদের গ্রাহকদের নির্দিষ্ট চাহিদাই পূরণ করবে না বরং একটি সামগ্রিক ডিজিটাল জীবনধারা নিশ্চিত করতেও অবদান রাখবে।

একইসাথে দেশের ক্রীড়াপ্রেমীরা গ্যালাক্সি এ১৫ ফাইভ-জি স্মার্টফোনে বহু প্রতীক্ষিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সকল খেলা বিনামূল্যে দেখার সুযোগ করে দিতে পেরে আমরা উচ্ছ্বসিত।”

স্যামসাং ইলেকট্রনিক্স-এর ডিরেক্টর ও মোবাইল ডিভিশন হেড মো. মঈদুর রহমান বলেন, “আমরা বিশ্বাস করি যে, বাংলালিংক-এর সাথে এই চুক্তি গ্যালাক্সি এ১৫ ফাইভ-জি স্মার্টফোন ব্যবহারকারীদের একটি পূর্ণাঙ্গ ডিজিটাল সমাধান দেবে। বাংলালিংক-এর গ্রাহক কেন্দ্রীক দৃষ্টিভঙ্গি ও উদ্ভাবনের প্রতি আমাদের অঙ্গীকারের বাস্তবায়নের পাশাপাশি গ্রাহকদের বিশেষ সুবিধাসহ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ উপভোগের সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত। বাংলালিংক-এর সাথে চুক্তিবদ্ধ হয়ে যৌথভাবে আমরা নিশ্চিত করছি যে, গ্রাহকরা আরও বেশি সংযুক্ত থাকবেন ও অভূতপূর্ব উদ্ভাবনী সেবা ও অত্যাধুনিক প্রযুক্তি উপভোগ করবেন।”

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x