শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

তেঁতুলিয়ায় কেক কেটে ভোরের দর্পন’র ২২তম বর্ষপূর্তি পালিত

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

সময়ের জনপ্রিয় দৈনিক ভোরের দর্পন পত্রিকার ২৩ বছরের পর্দাপনে ২২তম বর্ষপূতি উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তেঁতুলিয়া জার্নালিস্ট ক্লাবে সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েল, সিনিয়র সাংবাদিক হাফিজুর রহমান হাবিব, আবু তাহের আনসারী, খাদেমুল ইসলাম, এস কে দোয়েল, আমিরুল ইসলাম, জুলহাস উদ্দিনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি কাজী মাহমুদুর রহমান ডাবলু বলেন, দৈনিক করতোয়ার পর দৈনিক ভোরের দর্পন দেশের অন্যতম প্রধান দৈনিক হিসেবে পরিচিতি পেয়েছে। দেশে নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে সচেতন মহলের কাছে গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। মহামারী করোনাকালেও দেশ ও জাতির মধ্যে সাহসী ভূমিকা পালনে পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। তিনি আরও বলেন, আমরা একটি মডেল উপজেলা গড়তে কাজ করছি, তাই বস্তুনিষ্ঠ, নিরপেক্ষ এবং উন্নয়নমূলক সংবাদ প্রকাশে স্থানীয় সাংবাদিকদের আহবান জানান।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলাম বলেন, দৈনিক ভোরের দর্পন ২৩ বছরের পদার্পনে সর্বাধিক পাঠক নন্দিত হয়ে উঠেছে। বিশেষ করে উত্তরাঞ্চলে দৈনিক করতোয়ার মালিকের আরেকটি দৈনিক ভোরের দর্পন নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে পাঠক জনপ্রিয়তা অর্জন করেছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x