মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

ওয়াশিংটন আ’লীগের সহ-সভাপতিকে নাগরিক সংবর্ধনা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২

নিউজটি শেয়ার করুন

যুক্তরাষ্ট্রের মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সহ-সভাপতি জেড আই রাসেলকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় এ সংবর্ধনা দেওয়া হয় । সংবর্ধনা অনুষ্ঠানে গুলশান, বনানী ও ভাষানটেকের নাগরিকেরা অংশ নেন। এসময় তারা ফুলের মালা দিয়ে জেড আই রাসেলকে বরণ করে নেন। একইসঙ্গে শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়নে একসঙ্গে কাজ করার অঙ্গিকার করেন। জেড আই রাসেলও সব সময় সুখে-দুঃখে নাগরিকদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে জেড আই রাসেল সাংবাদিকদের বলেন, আমি ছাত্রাবস্থায় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম। এরশাদ সরকারের আমলে বহু হামলা-মামলার শিকার হয়েছি। বাধ্য হয়ে আমেরিকায় পাড়ি জমিয়েছি। সেদেশে যাওয়ার পর মেট্রো ওয়াশিংটনে আওয়ামী লীগের সংগঠন গড়ে তুলেছি। নানা দিবসকে কেন্দ্র করে ওয়াশিংটন ডিসিতে বঙ্গবন্ধু এবং বাংলাদেশের পক্ষে ইতিবাচক কাজ করেছি। এরমধ্যে বাংলাদেশ সম্পর্কে বিদেশিদের মনে ইতিবাচক ভাবধারা ফুটে ওঠছে।

ঢাকায় জনসেবা বা ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচনের প্রস্তুতি রয়েছে জানিয়ে জেড আই রাসেল বলেন, আমি ঢাকার সন্তান। দীর্ঘ সময় পর দেশে ফিরেছি। এখন জনগণের সেবা করতে চাই। তাদের সেবক হতে চাই। এজন্য আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতা দরকার। আশা করি তিনি আমাকে আগামী নির্বাচনে দলের মনোনয়ন দেবেন।

গুলশান বা বনানী ঢাকার ভিআইপি এলাকা, এখানে কী ধরনের উন্নয়ন কাজ করার পরিকল্পনা রয়েছে, এমন প্রশ্নে তিনি বলেন, গুলশান-বনানীতে এখনো অনেক অবকাঠামো উন্নয়নকাজ বাকি। বিশেষ করে রাস্তাঘাট ও পরিচ্ছন্ন লেক চান নাগরিকেরা। এছাড়া ভাষানটেক উন্নয়নের দিক থেকে অনেকটা পিছিয়ে। সেখানেও অবকাঠামোগত আরও কাজ করা দরকার। সবার সহযোগিতা পেলে এ জনসেবার কাজ বাস্তবায়ন সহজ হবে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x