শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

ঝিনাইদহ শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ৭

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

ঝিনাইদহের শৈলকুপায় ইউনিয়ন পরিষদ নির্বাচনী সহিংসতায় হারান মন্ডল (৭০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আরো ৭ ব্যক্তি আহত হয়। গতকাল শুক্রবার সন্ধা ৭টার দিকে উপজেলার ৬নং সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে এই ঘটনা ঘটে। নিহত হারান মন্ডল কৃত্তিনগর আবাসনের মৃত আলীমুুিদ্দনের ছেলে।

এলাকাবাসী বলছেন, কয়েকদিন যাবত ৬নং সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারের আধিপত্য নিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান মামুন ও আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর জুলফিকার কায়সার টিপুর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। উত্তেজনাকে কেন্দ্র করে শুক্রবার সন্ধায় কাতলাগাড়ী বাজারে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নৌকা মার্কা প্রার্থীর অফিসে হামলার ঘটনায় মামুন সমর্থক কৃত্তিনগর গ্রামের হারান মন্ডল, ইয়ারোদ্দিন, আব্দুল লতিফ, রজব আলী ও রবিউল গুরুত্বর আহত হয়।

নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মামুন অভিযোগ করেন বিদ্রোহী আনারস মার্কার প্রার্থী টিপুর সমর্থকরা তার অফিসে হামলা চালিয়ে তার কর্মী সমর্থকদের গুরুতর জখম করে। এ সময় হারান নামের তার এক সমর্থক নিহত হয়েছে।

এ ব্যাপারে জুলফিকার কায়সার টিপুর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।তবে বতর্মান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মাহামুদুল হাসান মামুন অভিযোগ করেন শৈলকুপা থানার এস আই আমীর ও এস আই গৌরাঙ্গের একটি বক্তব্যের পর এই হত‍্যা কান্ড ঘটেছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রফিকুল ইসলাম বলেন, শৈলকুপার ৬নং সারুটিয়া ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x