মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

পণ্য বিক্রির রেকর্ড গড়া কর্মীদের উৎসাহিত করছে পিসিএল

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

নিউজটি শেয়ার করুন

পারফেক্ট কেয়ার লিমিটেডের (পিসিএল) সেলস টিম এর কিছু সদস্য রিটেইলারদের কাছে পণ্য বিক্রির রেকর্ড গড়ে অনন্য উদাহরণ তৈরি করেছেন। তাদের এই অর্জন প্রতিষ্ঠানের অন্যান্য কর্মীদের আরও নিবেদিত হতে উৎসাহিত করছে। পারফেক্ট কেয়ার মনে করে, প্রতিষ্ঠানটির কর্মীরা আরো নিষ্ঠার সঙ্গে আগামী দিনগুলোতেও কোম্পানিতে অবদান রাখবে।

অসাধারণ পারফরম্যান্স করা- উত্তর জোনের কর্মীদের মধ্যে রয়েছেন- রংপুর অঞ্চলের দিনাজপুর এলাকার সেলস অফিসার আবু তাহের; কিশোরগঞ্জ অঞ্চলের আঠারোবাড়ি এলাকার সেলস অফিসার মো. সোহাগ মিয়া, সেখানের টেরিটরি সেলস ম্যানেজার মো. সারোয়ার হোসেন এবং একই অঞ্চলের রিজিওনাল সেলস ম্যানেজার মো. শামসুজ্জামান।

দক্ষিণ জোনের কর্মীদের মধ্যে রয়েছেন- ফরিদপুর অঞ্চলের সেলস অফিসার মীর মোস্তফা কামাল; সেখানের বোয়ালমারি এলাকার সেলস অফিসার মো. সাবু ইসলাম, ফরিদপুরের টেরিটরি সেলস ম্যানেজার মো. হাসিবুল হাসান এবং একই অঞ্চলের রিজিওনাল সেলস ম্যানেজার মো. মনিরুজ্জামান।

এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, “পারফেক্ট কেয়ার-এর যাত্রার শুরু থেকে কর্মীরা গ্রাহকদের কাছে মানসম্পন্ন পণ্য পৌঁছে দিতে অক্লান্ত পরিশ্রম করছেন এবং আমরা পৌঁছে যাচ্ছি দেশের প্রত্যন্ত অঞ্চলেও। আমরা ইতোমধ্যে গ্রাহক ও ভোক্তাদের কাছ থেকে আশানুরূপ সাড়া পাচ্ছি। প্রত্যাশা অনুযায়ী দারুণ করছেন আমাদের কর্মীরা। তাদের ঐকান্তিক প্রচেষ্টা ও কঠোর পরিশ্রম আমাদের স্বপ্ন দেখতে সাহস জোগাচ্ছে। কর্মক্ষেত্রে তাদের যেকোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবিলায় আমরা পাশে রয়েছি। এ স্বীকৃতি অন্যান্য কর্মীদের আরও উদ্যমী হয়ে কাজ করতে উৎসাহিত করবে।”

গত আগস্ট মাসে হোম কেয়ার ও পারসোনাল কেয়ার ক্যাটাগরিতে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী নিয়ে যাত্রা শুরু করে পারফেক্ট কেয়ার লিমিটেড। নতুন এই যাত্রায় কর্মীদের স্বীকৃতির মাধ্যমে নানাভাবে অনুপ্রাণিত করার উদ্যোগ নিয়েছে কোম্পানিটি।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x