বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

ঠাকুরগাঁও জেলা পরিষদের চেক বিতরণ অনুষ্ঠিত

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২০২০-২১অর্থবছরের এডিবির বরাদ্দ সাধারণ সাধারণ ও জেলা পরিষদ হতে বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পের চেক বিতরণ আচ দুপুরে  জেলা জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাও  জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মহা সাদেক কুরাইশী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, রওশনুল হক তুষার, আমিনুল হক, হোসনে আরা হক, মারুফ হোসেন প্রমূখ।  বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে সরকারকে সহযোগিতা অনুরোধ করেন। পাশাপাশি চলতি ইউনিয়ন পরিষদ নির্বাচন সহ সকল নির্বাচনে নৌকা প্রতীক প্রাপ্তদের করে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অনুরোধ জানান। এসময় ১১০টি ধর্মীয়,সামাজিক শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানকে মোট ৬৪লক্ষ ৫০ হাজার টাকারঅনুদানের চেক  বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ঠাকুরগাঁও জেলা পরিষদের হিসাব রক্ষক দিলীপ কুমার রায়।
অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য, কর্মকর্তা-কর্মচারী ছাড়াও জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,২০২০_২১ অর্থবছরে ঠাকুরগাঁও জেলা পরিষদের মোট ৩৭৪টি প্রকল্প গ্রহণ করা হয়। উক্ত প্রকল্পের আওতায় মোট ৪কোটি ৯০লক্ষ টাকা ধর্মীয়,শিক্ষা,সামাজিক  ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানকে প্রকল্পের মাধ্যমে প্রদান করা হবে।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x