শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

বাংলালিংক গ্রাহকদের জন্য লোটোতে ছাড়

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

নিউজটি শেয়ার করুন

দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, লোটো-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় বাংলালিংক-এর অরেঞ্জ ক্লাব সদস্যরা লোটোতে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় মূল্যছাড়।

‘অরেঞ্জ ক্লাব’ হল বাংলালিংক-এর একটি লয়্যালটি প্রোগ্রাম, যেটির মাধ্যমে বাংলালিংক-এর বিশেষ গ্রাহকদেরকে শীর্ষ স্থানীয় ব্র্যান্ডগুলো থেকে বিভিন্ন আকর্ষণীয় সুবিধা দেওয়া হয়ে থাকে।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজম্যান্ট ডিরেক্টর রফিক আহমেদ ও লোটো-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কাজী জাবেদ ইসলাম বাংলালিংক হেড অফিস-এ আয়োজিত অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে, বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা লোটো ও লি কুপারের জুতা, স্যান্ডেল, ব্যাকপ্যাক, চামড়ার বেল্ট, মোজা, টি-শার্ট, ডেনিম প্যান্ট ইত্যাদিসহ সকল পণ্যের ক্ষেত্রে উপভোগ করতে পারবেন ১৫ শতাংশ মূল্যছাড়। গ্রাহকরা মাইবিএল সুপার অ্যাপের মাধ্যমে অথবা “BLOTTO” লিখে ৫৬৭৮ নম্বরে এসএমএস করে অফারটি নিতে পারবেন। ফিরতি এসএমএস-এ গ্রাহকরা একটি বিশেষ কোড পাবেন, যেটির তাদেরকে ডিসকাউন্ট পেতে সাহায্য করবে।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ, বলেন, “গ্রাহকরাই আমাদের সকল উদ্যোগ ও প্রাধান্যের কেন্দ্রবিন্দু। গ্রাহকদের প্রতিদিনের জীবনযাপনকে আমরা আরও সহজ ও উন্নত করার চেষ্টা করি। লোটো ও লি কুপার-এর সাথে এই সমঝোতা চুক্তিটি গ্রাহকদের প্রতি আমাদের প্রতিশ্রুতিরই প্রতিফলন। এর ফলে, আমাদের অরেঞ্জ ক্লাব গ্রাহকরা তাদের দৈনন্দিন প্রয়োজনে সেরা লাইফস্টাইল পণ্যগুলি কিনতে পারবেন আকর্ষণীয় ছাড়ে।”

বাংলাদেশে লোটো ইতালিয়া ও লি কুপার ব্র্যান্ডের লাইসেন্সধারী, এক্সপ্রেস লেদার প্রোডাক্ট লিমিটেড-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কাজী জাভেদ ইসলাম, বলেন, “বাংলালিংক-এর সাথে চুক্তির মাধ্যমে অরেঞ্জ ক্লাবের সদস্যদের জন্য আকর্ষণীয় অফার আনতে পেরে আমরা খুবই আনন্দিত। এই চুক্তির ফলে, অরেঞ্জ ক্লাবের সদস্যরা লোটো ও লি কুপার-এ কেনাকাটা করার সময় সকল পণ্যে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। আমরা মনে করি, এই সমঝোতা চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা দেশের শীর্ষস্থানীয় ও আন্তর্জাতিক মানের এই ক্রীড়া ও লাইফস্টাইল ব্র্যান্ডের মানসম্পন্ন পণ্য ক্রয় করে উপকৃত হবেন। এছাড়াও টাকার সর্বোত্তম ব্যবহারের মাধ্যমেও তারা লাভবান হবেন”।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থির ছিলেন, লোটো-এর জিএম (রিটেইল) তাইফুর রহমান, লোটো-এর হেড অব ব্র্যান্ডস এন্ড মার্কেটিং শফিকুর রহমান লিটন, বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জাইন জামান ও বাংলালিংক-এর হেড অব এসএমই মোঃ মাহমুদুল হাসান।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x