বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

শুরু হলো সিপিডিএল রুবিকন সিটি কর্পোরেট স্পোর্টস কার্নিভাল ২০২৪

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

নিউজটি শেয়ার করুন

রাজধানীর পূর্ব ভাটারার সিপিডিএল রুবিকন সিটি-তে আয়োজন করা হয়েছে রুবিকন সিটি কর্পোরেট স্পোর্টস কার্নিভাল ২০২৪। সম্প্রতি ঢাকায় সিপিডিএল এর নির্মীয়মান হ্যাপি কন্ডোমিনিয়াম রুবিকন সিটি প্রকল্প প্রাঙ্গণে মনোজ্ঞ এক অনুষ্ঠানের মাধ্যমে কার্নিভালের উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণকারী ২৮টি কর্পোরেট প্রতিষ্ঠানের প্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।

দেশের প্রথিতযশা নির্মাণ প্রতিষ্ঠান সিপিডিএল এই আয়োজনের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে সিপিডিএল ফ্যামিলির প্রেসিডেন্ট ইঞ্জি. ইফতেখার হোসেন বলেন, উৎসবমুখর অনানুষ্ঠানিক ক্রীড়া প্রতিযোগিতা সহযোগী প্রতিষ্ঠান সমূহের মাঝে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক স্থাপনে কার্যকরী ভূমিকা পালন করে। ফলে কোলাবোরেটিভ ব্যবসা সম্পর্ক স্থাপিত হয়, যা সকল পক্ষের গ্রাহক সেবায় লক্ষনীয় উন্নয়ন ঘটায়।

এ প্রসঙ্গে সিপিডিএল ফ্যামিলির প্রেসিডেন্ট  তিনি আরও বলেন, ‘হ্যাপি টুগেদার’ ফিলোসোফি নিয়ে আমরা কাজ করি, ইনক্লুসিভ মেথডে সবাইকে নিয়ে প্রাণোচ্ছলতা নিয়ে এগিয়ে যাওয়াই আমাদের মূলমন্ত্র আর এজন্যই এই স্পোর্টস স্পোর্টস কার্নিভালের আয়োজন করা, ভবিষ্যতে এরকম আরও ভিন্নমাত্রা’র উদ্যোগ নিয়ে আসার প্রত্যাশা রইলো।

সিপিডিএল ভ্যালু চেইনের অংশীদার সকল প্রতিষ্ঠান যেমন ব্যাংক, নন ব্যাংকিং ফাইনান্সিয়াল ইন্সটিটিউশন, নির্মাণ সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান, মিডিয়া, কমিউনিকেশন ও লজিস্টিকস সহ সংশ্লিষ্ট সকলের সাথে স্থিতিশীল, দীর্ঘমেয়াদি এবং সম্প্রীতির বন্ধন গড়ে তোলার উদ্দেশ্য নিয়ে এই আয়োজন। এই কর্পোরেট স্পোর্টস কার্নিভালটি প্রতি বছরই ধারাবাহিক ভাবে করা হবে বলে সিপিডিএল প্ররিকল্পনা করছে।

এ প্রসঙ্গে সিপিডিএলের চিফ বিজনেস অফিসার জিয়াউল হক খান বলেন, সাত দিনব্যাপি এই কার্নিভালে ২৮ টি কর্পোরেট প্রতিষ্ঠানের ১০৩ টি দল ব্যাডমিন্টন ও হিউম্যান ফুটসাল এই দুই ক্যাটাগরিতে মোট ৯০ টি ম্যাচে অংশগ্রহণ করবে। ফলে প্রতিদিনই দেশের শীর্ষ এসব প্রতিষ্ঠানের প্রতিনিধিদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মুখরিত হয়ে থাকবে সিপিডিএল রুবিকন সিটি- দ্যা হ্যাপি কন্ডোমিনিয়াম। প্রতিযোগিতার পাশাপাশি সংগীতানুষ্ঠান ও গ্রামীন আবহে আয়োজিত পিঠা-পুলি দিয়ে সাজানো উদ্বোধনী অনুষ্ঠানটি সকলের প্রশংসা অর্জন করে।

 

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x