বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

শার্ক ট্যাংক বাংলাদেশের নারী শার্ক হলেন যারা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

নিউজটি শেয়ার করুন

বিশ্ববিখ্যাত শো “শার্ক ট্যাংক” অবশেষে বাংলাদেশে আসছে শার্ক ট্যাংক বাংলাদেশ হিসেবে। বাংলাদেশের শীর্ষস্থানীয় ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ, বিশ্বের এই এক নম্বর বিজনেস রিয়ালিটি শো-টি বাংলাদেশে আনতে সনি পিকচার্স এন্টারটেইনমেন্টের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। দীর্ঘ প্রতীক্ষার পর, সম্প্রতি বাংলাদেশি শার্কদের প্যানেলের একটি অংশ উন্মোচন করা হয়েছে যার মধ্যে ছিলেন সামি আহমেদ, নাজিম ফারহান চৌধুরী, গোলাম মুর্শেদ, কাজী মাহবুব হাসান, ফাহিম মাশরুর এবং সামানজার খান।

নারী শার্কদের মধ্যে রয়েছেন ফাতিন হক, চেয়ারপারসন, ট্রেড গ্রুপ অফ কোম্পানিজ; আনিকা চৌধুরী, পরিচালক, স্কয়ার ফার্মাসিউটিক্যালস পিএলসি; নাভিন আহমেদ, প্রতিষ্ঠাতা, গালা মেকওভার সেলুন এবং ও প্লে রেস্টুরেন্ট; সাওসান খান মঈন, সিইও এবং প্রতিষ্ঠাতা, এনচান্টেড ইভেন্টস ও প্রিন্টস্যান্ড আর্কিটেকচারাল ডিজাইনার অ্যাট  লা মেসন; সামানজার খান, ব্যবস্থাপনা পরিচালক, একেএস খান হোল্ডিংস লিমিটেড;  বাংলাদেশের গতিশীল ব্যবসায়িক জগতে উদ্যোক্তার চেতনাকে মূর্ত করেছেন, শক্তি, স্থিতিস্থাপকতা এবং উদ্ভাবনের উদাহরণ হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছেন।

অসাধারণ এই নারী উদ্যোক্তারা তাদের অতুলনীয় দৃষ্টি, দক্ষতা, এবং সাফল্যের প্রতিশ্রুতি দিয়ে বাংলাদেশে উদ্যোক্তাতার আখ্যানকে নতুনভাবে সংজ্ঞায়িত করতে চলেছেন। তাই আপনিও প্রস্তুত হোন শার্ক ট্যাংক বাংলাদেশে তাদের অসাধারণ যাত্রায় অনুপ্রাণিত ও মুগ্ধ হতে।

প্রায় ২০০০টিরও বেশি কোম্পানি যাচাই বাছাই করার পরে অবশেষে বহুল প্রত্যাশিত এই শো-টির শুটিং ১২ই ফেব্রুয়ারী থেকে শুরু হবে। সনি, আর্চ ডাইসন ও কেভিন হাইল্যান্ডের প্রযোজকরা, যারা সারা বিশ্বে শো-টির সংস্করণগুলির তৈরি ও তত্ত্বাবধান করতে সহায়তা করেছেন, তারা শার্কদের পরিচয় উন্মোচন ও শুটিংয়ের প্রথম কয়েক দিন তত্ত্বাবধান করতে ঢাকায় উপস্থিত থাকবেন।

শার্ক ট্যাংক বাংলাদেশ সিজন-১ শো-তে “টাইটেল স্পন্সর” হিসেবে রবি, “পাওয়ারড বাই স্পন্সর” হিসেবে স্টার্টআপ বাংলাদেশ, “কো-স্পন্সর” হিসেবে টেলি, “ব্যাংকিং পার্টনার” হিসেবে প্রাইম ব্যাংক, “স্ন্যাকস পার্টনার” হিসেবে অলিম্পিক ফুডি ইন্সট্যান্ট নুডলস, “বেভারেজ পার্টনার” হিসেবে সানকুইক, “ওয়ারড্রোব পার্টনার” হিসেবে ইয়োলো বাই বেক্সিমকো, “স্টাইল পার্টনার” হিসেবে ক্লথ স্টুডিও, “হসপিটালিটি পার্টনার” হিসেবে হলিডে ইন, “সিকিউরিটি পার্টনার” হিসেবে ইউরো ভিজিল সিকিউরিটি সার্ভিস, “ফটোগ্রাফি পার্টনার” হিসেবে রো এক্সপোজার, “বেক স্টোরি পার্টনার” হিসেবে লাইভ টু ওয়েব, “রেস্টুরেন্ট পার্টনার” হিসেবে চাওস, “গিফট পার্টনার” হিসেবে মিনিসো, “পিআর পার্টনার” হিসেবে কনসিটো অংশগ্রহণ করবে। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে দীপ্ত টিভি ও বঙ্গ-তে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x