শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

বাঁধন ববি ইউনিটের সভাপতি সিবাত, সম্পাদক শাহাবুদ্দীন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন, বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিট, বরিশাল জোনের কার্যকরী পরিষদ -২০২২ এর কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সিবাত আহমেদ এবং সাধারন সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছেন একই বর্ষের মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ শাহাবুদ্দীন।

সোমবার (৩১ শে জানুয়ারী) রাত ৮ঃ০০ টায় অনলাইনে বাঁধন, বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিট (বরিশাল জোন) কর্তৃক আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর- ২০২২ অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি মোঃ বাকীবিল্লাহ। নতুন কমিটিতে জোনাল প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন সদ্য সাবেক সাধারণ সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী সোহেল রানা।

সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আহসান হাবীব এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমরুল কায়েস।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মুহসিন উদ্দীন। এছাড়াও অতিথি হিসেবে ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড.আবদুল কাইয়ুম, সাধারণ সম্পাদক ড.মোঃ আব্দুল বাতেন চৌধুরী, প্রক্টর ড.মোঃ খোরশেদ আলম, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট আরিফ হোসেন, সাবেক প্রক্টর ড.সুব্রত কুমার দাস, পদার্থবিজ্ঞান বিভাগের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান রহিমা নাসরিন, বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিট এর শিক্ষক উপদেষ্টা ড. ইসরাত জাহান লিজা, উজ্জ্বল হোসেন, সিরাজিস সাদিক, হাসনাত জামান। এছাড়াও বাঁধনের কেন্দ্রীয়-জোনাল পরিষদের নেতৃবৃন্দ, রক্তদাতা, বাঁধন কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x