শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

নয় লাখ ৮৯ হাজার টাকা বেতনে এনজিওতে চাকরি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

সুইজারল্যান্ড ভিত্তিক দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (জিএআইএন) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের বাংলাদেশে চলমান প্রকল্পে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (জিএআইএন) যোগ্যতাসম্পন্ন কমিউনিকেশন অ্যাসোসিয়েট অফিসার খুঁজছে। যারা প্রতিষ্ঠানটির অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক পর্যায়ে যোগাযোগ রক্ষা করবে। এই পদের জন্য প্রতিষ্ঠানটি দুই বছরের জন্য চুক্তিভিত্তিক লোকবল নিয়োগ দেবে।

পদের নাম : কমিউনিকেশন অ্যাসোসিয়েট। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা: কমিউনিকেশন, সাংবাদিকতা, পাবলিক রিলেশনস, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা সমমান বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাস অথবা সমমান বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রিন্ট অ্যান্ড ব্রডকাস্ট মিডিয়া বা ইন্টার‍্যাক্টিভ ডিজিটাল মিডিয়া বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি, ইউএন বা উন্নয়ন বিষয়ক কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বিভিন্ন ধরনের মিডিয়া প্রমোশনের কাজে পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে।

সোশ্যাল মিডিয়া, গ্রাফিক্স ডিজাইন, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, পাওয়ার পয়েন্ট, মাইক্রোসফট ও এক্সেলের কাজে পারদর্শী হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন বার্ষিক ৯৮৯১৯৮-১১৩১৭৪১ টাকা।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x